• বিকাল ৪:৫১ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে ডিবি পরিচয়ে ট্রাকসহ ৩৭টি গরু ছিনতাই

সোনারগাঁয়ে ডিবি পরিচয়ে ট্রাকসহ ৩৭টি গরু ছিনতাই

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের টিপুরদী এলাকায় মধুমতি সিএনজি পাম্পের সামনে ৩৭টি গরুভর্তি ট্রাক ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দিবা গত রাত একটার দিকে ডিবি পুলিশ পরিচয়ে ওই ট্রাক ছিনতাই করে নিয়ে যায়। ছিনতাই হওয়া ট্রাকটি মাওয়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় গরুর মালিক রবিউল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার চামারখুন্ড গ্রামের সামসুল হকের ছেলে রবিউল ইসলাম ৩৭টি গরু নিয়ে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ঢাকা মেট্টো-ট -১৫৪৫১১ একটি ট্রাকে করে বৃহস্পতিবার বিকেলে রওনা হন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপুরদী মধুমতি সিএনজি পাম্পের সামনে পৌছালে ডিবি পুলিশ পরিচয়ে ট্রাকটির গতিরোধ করে চালক শাহ আলম ও হেলপার ফরিদুল ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে ট্রাকটি ছিনিয়ে নিয়ে যায়। পরে ট্রাকটি মাওয়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। এ ঘটনায় গরুর মালিক রবিউল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন ।

গরুর মালিক রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে একটি ট্রাকে ৩৭টি গরু ভর্তি করে চট্টগ্রামের উদ্দ্যেশ্যে রওনা হয়ে সোনারগাঁয়ের টিপুরদী এলাকায় আসার পর রাত একটার দিকে ডিবি পুলিশ পরিচয়ে গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে গরুসহ ট্রাকটি নিয়ে ঢাকার দিকে পালিয়ে যায়। গরুগুলোর আনুমানিক মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ছিনতাই হওয়া ট্রাকটি মাওয়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ছিনতাই হওয়া গরুগুলো উদ্ধারের জন্য কয়েকটি টিম কাজ করছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution